নারী সাংবাদিক সানজিদা জেলায় শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত

নারী সাংবাদিক সানজিদা জেলায় শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত

ছবিঃ সংগৃহীত।

'নারীর জন্য বিনিয়োগ,সহিংসতা প্রতিরোধ' স্লোগানে অনুষ্ঠিত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোেধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও জয়িতা সংবর্ধনা অনুষ্ঠানে "অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী" হিসেবে সাংবাদিক সানজিদা আকতার রুনা বান্দরবান পার্বত্য জেলায় শ্রেষ্ঠ জয়িতা হিসেবে প্রধান অতিথি জেলাপ্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন মহোদয়ের কাছ থেকে পুরস্কার ও সম্মাননা স্মারক গ্রহণ করেন।

প্রধান অতিথি জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের উপস্থিতিতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ সকাল সাড়ে ১০টায় উক্ত মহতী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। জানা যায়, একই দিনে নাইক্ষ্যংছড়ি উপজেলায়ও তিনি উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হিসেবে নির্বাচিত হয়েছেন।

 

জয়িতা সানজিদার সাথে কথা হলে তিনি বলেন,আমি শুনেছি "শেখ হাসিনার বার্তা, নারী-পুরুষ সমতা"। এই স্লোগানটি ঠিক আমার মনের কথা। এই সফলতার পেছনে তিনি তাঁর মা ও স্বামীকে ধন্যবাদ জানায়। পাশাপাশি নাইক্ষ্যংছড়ি যুব উন্নয়ন অধিদপ্তরকে ধন্যবাদ জানায়। অর্থনৈতিকভাবে সফল নারী হওয়ার পেছনে যুব উন্নয়নের প্রশিক্ষণ ও ঋণ বিশেষভাবে কার্যকরী ভূমিকা পালন করেছে বলে অভিব্যক্ত প্রকাশ করেন।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মহিলা অধিদপ্তরের উপপরিচালক আতিয়া চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক),বান্দরবান সদরের ইউএনও উম্মে হাবিবা মিরা,বান্দরবান বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা,বিভিন্ন বছরে নির্বাচিত জয়িতাগণ।