বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

ছবিঃ সংগৃহীত।

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নে বিয়ের দাবিতে বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কিশোরী।

এ ঘটনায় বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক।

 

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সোলাইমান ঢ়াড়ীর বাড়িতে গিয়ে ওই কিশোরী অনশন শুরু করে। অভিযুক্ত প্রেমিক রাজিব (১৮) উপজেলার রসুলপুর ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ডের সোলাইমান ঢ়াড়ীর ছেলে এবং একই কলেজর সহপাঠী। 

 

ভুক্তভোগী কলেজছাত্রী জানান, রসুলপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সোলাইমান ঢ়াড়ীর ছেলে মো. রাজিবের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। প্রেমের একপর্যায়ে সে মাঝে মধ্যে আমার সঙ্গে দেখা-সাক্ষাৎ করতো এবং বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। গতকাল (১৭ ডিসেম্বর) বিয়ের জন্য বললে রাজিব তা করতে অস্বীকৃতি জানায়। পরে সোমবার সকালে রাজিবের বাড়িতে এসে অনশন শুরু করি। বাড়িতে আমার উপস্থিতি দেখে রাজিব পালিয়ে যায়। বিয়ে না করলে আমার আত্মহত্যা ছাড়া আর কোনো পথ নেই। এ জন্য আমি বিষের বোতল হাতে নিয়ে অনশনে বসেছি।

কলেজছাত্রী অনশন করার পর থেকেই বিষয়টি এলাকায় মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয় এবং কলেজছাত্রীকে দেখতে আমজনতা ভীড়জমায়। এ ঘটনার পর পরই প্রেমিক রাজিব বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় বক্তব্য জানা যায়নি। তবে ছেলের মা তাসলিমা বেগম জানান, মেয়ের পরিবারের সাথে কথা বলে খুব দ্রুতই বিয়ের ব্যবস্থা করা হবে। 

 

স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য শামসুন্নাহার জানান, বিষয়টি শুনে ঘটনাস্থলে এসেছি। ছেলে-মেয়ের পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের প্রস্তুতি নিচ্ছি।

 

 

শশীভূষণ থানার ওসি এনামুল হক বলেন, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।