আল্লাহর রহমতে একটা সুন্দর বউ পাইছি: হাবু ভাই

আল্লাহর রহমতে একটা সুন্দর বউ পাইছি: হাবু ভাই

ছবি: সংগৃহীত

আল্লাহর রহমতে একটা সুন্দর বউ পাইছি-এমনটাই মন্তব্য করলেন ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকের হাবু ভাই। যার আসল নাম চাষী আলম। সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমন মন্তব্য করেন জনপ্রিয় এই অভিনেতা। 

এক প্রশ্নের জবাবে চাষী আলম বলেন, আল্লাহর রহমত না থাকলে তো আর এতো সুন্দর বউ পাইতাম না। অনেকেই এইও ঘটনায় বিচলিত হচ্ছে কী রে ভাই, এই ছেলে কেন এরকম সুন্দর বউ পাইলো। তা আল্লাহর অশেষ রহমত। নতুন জীবনে প্রাপ্তি বলতে সবকিছু প্রাপ্তি।

 ‘হাবু ভাই’হিসেবে পরিচিত অভিনেতা চাষী আলমের সঙ্গে ঢাকার বাড্ডার মেয়ে তুলতুল ইসলামের বিয়ে হয়েছে গত আগস্টে। দুই পরিবারের কাছের সদস্যেরা মিলে ছোট পরিসরে গায়েহলুদ আর বিয়ের অনুষ্ঠান সারেন। আয়োজন করেননি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের। 

পারিবারিকভাবে বিয়ে হলেও তুলতুল ইসলামের সঙ্গে চাষী আলমের পরিচয় প্রায় ছয় মাস আগে, উত্তরায়। হঠাৎ করেই এই পরিচয়। তুলতুল তাঁর অভিনয়ের ভক্ত ছিলেন। পরিচয়ের কিছুদিন পর থেকে দুজনের মধ্যে কথাবার্তা শুরু হয়। মাঝেমধ্যে দেখাসাক্ষাৎও চলে। একপর্যায়ে চাষীর পরিবারের অন্য সদস্যেরা মেয়েটিকে দেখেন। তাঁদের পছন্দ হয়। এরপর বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়। চাষী জানান, গায়েহলুদ ও বিয়ের অনুষ্ঠানে বিনোদন অঙ্গনের বন্ধুরাই ছিলেন। সেভাবে মিডিয়ার মানুষজনকে দাওয়াত দেওয়া হয়নি। পরিবার ও আত্মীয়স্বজন মিলে ছোট পরিসরে করেছেন।