বিএনপি-জাতীয় পার্টি থেকে ৩শ নেতাকর্মীর আ.লীগে যোগদান

বিএনপি-জাতীয় পার্টি থেকে ৩শ নেতাকর্মীর আ.লীগে যোগদান

সংগৃহীত

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বিএনপি ও জাতীয় পার্টির তিন শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

আওয়ামী লীগের বর্তমান উন্নয়নের ধারাবাহিকতার সঙ্গে যুক্ত হতে এবং নিজেকে একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মী পরিচয় দিতে তাদের এই যোগদান বলে জানান তারা।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের ২ নম্বর পামুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে তারা আওয়ামী লীগে যোগদান করে।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, আজ মানুষ বুঝতে শিখেছে। আমার বিশ্বাস হচ্ছে না, একসঙ্গে এতমানুষ অন্য দল থেকে প্রিয় দলের সঙ্গে যুক্ত হলেন। আমাদের জননেত্রী শেখ হাসিনা যেভাবে মানুষকে সাহায্য করেছেন এবং তাদের পাশে থেকেছেন, তারই ফল এটা।

পামুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মনিভূষন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় অনুষ্ঠানে বক্তব্য দেন- দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসানাত জামান চৌধুরী জর্জ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।