র‌্যাবের হটলাইনের সাহেদের বিরুদ্ধে ৯২ অভিযোগ

র‌্যাবের হটলাইনের সাহেদের বিরুদ্ধে ৯২ অভিযোগ

মো. সাহেদ

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে র‌্যাবের হটলাইনে ৯২টি অভিযোগ জমা পড়েছে। সাহেদের বিরুদ্ধে অভিযোগ জানানোর জন্য র‌্যাবের হটলাইন খোলার ২৪ ঘন্টার মধ্যে এ অভিযোগ জমা পড়ে।

র‌্যাবের আইন ও গণমাধ্যাম বিষয়ক পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, গত ২৪ ঘন্টায় আমরা সাহেদের বিরুদ্ধে ৯২ টি অভিযোগ পেয়েছে। এর মধ্যে ই-মেইলে ২০ এবং হটলাইন নাম্বারে ৭২ টি অভিযোগ পড়ে। আমরা প্রতিটি অভিযোগ আমলে নিয়ে কাজ করছি। অভিযোগের ধরন অনুযায়ী ভুক্তভোগীদের প্রয়োজনীয় পরামর্শ দিচ্ছি।

র‌্যাব জানায়, অভিযোগকারীদের কেউ চিকিৎসার নামে প্রতারিত হয়েছেন, কেউ বালু-পাথর সরবরাহ করতে গিয়ে প্রতারিত হয়েছেন, কাউকে ব্যাংক লোন পাইয়ে দেবে বলে অগ্রিম টাকা নেওয়া হয়েছে।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, আলবার্ট গ্লোবাল গার্মেন্টস ফ্যাক্টরি লিমিটেড' নামের একটি প্রতিষ্ঠানের ঠিকানা ব্যবহার করে নকল পিপিই ও মাস্ক সরবরাহ করছিলেন সাহেদ। এই নামে সাহেদের কোন প্রতিষ্ঠান নেই।

গত ৬ ও ৭ জুলাই উত্তরায় সাহেদের রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের অফিসে অভিযান চালিয়ে কোভিড- ১৯ পরীক্ষার ভুয়া প্রতিবেদন দেওয়ার প্রমাণ পায় র‌্যাব। এই ঘটনায় ৭ জুলাই উত্তরা পশ্চিম থানায় একটি মামলা হয়। মামলার পর থেকে সাহেদ পলাতক ছিলেন।

নয় দিন পর বুধবার সাতক্ষীরা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এখন মামলার তদন্ত সংস্থা গোয়েন্দা পুলিশের কাছে ১০ দিনের রিমান্ডে আছেন সাহেদ।