গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন ক্যাম্পে গুলি, আহত ২

গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন ক্যাম্পে গুলি, আহত ২

সংগৃহীত

গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের অস্থায়ী নির্বাচনী ক্যাম্পে গুলির অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর দু’জন সমর্থক আহত হয়েছেন। এতে ওই এলাকার আশপাশে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোমবার (১ জানুয়ারি) দিবাগত রাতে শ্রীপুর উপজেলার মাওনা সলিং মোড়ে এ গুলির ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি চকপাড়া গ্রামের বেলাল উদ্দিনের ছেলে সাজেদুল ইসলাম (৪০) ও একই গ্রামের আহমদ আলীর ছেলে নুরুল ইসলাম (৫৫)।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, ইকবাল হোসেন সবুজের অস্থায়ী ক্যাম্প মীম ইলেকট্রনিক্স অ্যান্ড ফার্ণিচার গ্যালারি নামের একটি ইলেকট্রনিক্স দোকানে বসে সোমবার সন্ধ্যার পর স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ফুলবাড়ীয়া থেকে মাওনা অভিমুখী মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে ওই ব্যবসা প্রতিষ্ঠানে গুলি চালায়। গুলিতে থাই গ্লাস ভেঙে যায়। এ সময় ভেঙে যাওয়া কাঁচের টুকরোর আঘাতে দু’জন আহত হন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার পরপরই ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজ ঘটনাস্থলে পরিদর্শনে আসেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাটি পূর্ব পরিকল্পিত। আজ রাত আটটায় তার ওই নির্বাচনী ক্যাম্প পরিদর্শনে আসার কথা ছিল। দুর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশে এ গুলির ঘটনা ঘটিয়েছে।

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আজমীর হোসেন বলেন, ঘটনার পরপর শ্রীপুর থানার ওসিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।