বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে পাবনায় আনসার ও ভিডিপি’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে পাবনায় আনসার ও ভিডিপি’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

ছবি : সংবাদাতা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে পাবনায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসুচি শুরু হয়েছে।

আজ রোববার জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে কর্মসূচর উদ্বোধন করেন জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ শফিকুল আলম। বৃক্ষরোপন কর্মসূচি উপলক্ষে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা আনসার ও ভিডিপি কার্যালয় থেকে শুরু হয়ে প্রশিক্ষণ কেন্দ্র পরিভ্রমণ করে। র‌্যালিতে কর্মকর্তা-কর্মচারিসহ ইউনিয়ন দলপতি ও দলনেত্রীরা অংশ নেন। পরে দলপতি ও দলনেত্রীদের মধ্যে ফলদ ও ভেষজ গাছের চারা বিতরন করা হয়।

এসময় অন্যদের মধ্যে সহকারি জেলা কমান্ড্যান্ট মো: মনিরুজ্জামান, সার্কেল এডজুটেন্ট আব্দুর রহমান রানা, সদর উপজেলা আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের ম্যানেজার আব্দুল আলিম, সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার সাইফুল ইসলাম, হিসাব রক্ষক আব্দুল হাই, উপজেলা প্রশিক্ষক তাসলিমা খাতুন, প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা কমান্ড্যান্ট জানান, বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে পাবনায় এক হাজার ফলদ ও ভেষজ গাছের চারা রোপন করা হবে। সব ইউনিয়ন দলপতি ও ইউনিয়ন দলনেত্রীদের মাধ্যমে এসব গাছের চারা রোপন করা হবে।