মাশরাফিকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ফয়জুল

মাশরাফিকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ফয়জুল

মাশরাফিকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ফয়জুল

নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজাকে সমর্থন জানিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নড়াইল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়জুল আমির লিটু।শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণ দেখিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।

বুধবার (৩ জানুয়ারি) বেলা ১১টায় বাড়িতে সংবাদ সম্মেলনে এ কথা জানান ফয়জুল আমির লিটু।এ সময় তিনি মাশরাফিকে সমর্থন জানিয়ে তার অনুসারী ও সমর্থকদের নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অনুরোধ জানান।

লোহাগড়া উপজেলা আাওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ার‌্যমান সৈয়দ ফয়জুল আমির লিটু সাংবাদিকদের বলেন, দীর্ঘদিন ধরে মেরুদণ্ডের সমস্যা ও লিভারের রোগে আক্রান্ত। এতে তার পরিবার তাকে এই নির্বাচনে অংশগ্রহণ না করার পরামর্শ দিয়েছেন।

মঙ্গলবার আপিল বিভাগ থেকে নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রার্থিতা ফিরে পেয়েছেন বলে জানান তিনি। তাই নির্বাচনে অংশ নিতে প্রস্তুতির জন্য যে সময় দরকার, এখন আর সেটা নেই বলে মনে করেন এ প্রার্থী।তিনি বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজাকে সমর্থন করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।তিনি আরো জানান, তাকে কোনো চাপ দেয়া হয়নি, তিনি স্বেচ্ছায় এ সিদ্ধান্ত নিয়েছেন।

সূত্র : ইউএনবি