একদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৯

একদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৯

ফাইল ছবি

গেল ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে ১৯জন। বগুড়ার আদমদীঘিতে সড়কে প্রাণ গেছে এক ট্রাকচালকের। এ ঘটনায় আহত হয়েছে ৯ বাসযাত্রী। কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের ধাক্কায় ওষুধ কোম্পানির এসআর নিহত হয়েছেন। কুড়িগ্রামে গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। চট্টগ্রামের আনোরায় বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকার দুমড়ে মুচড়ে ৭ জন আহত হয়েছে। পটুয়াখালীতে দাঁড়িয়ে থাকা বাসে আরেক বাসের ধাক্কায় আহত হয়েছে ৩ জন।

সারাদেশ থেকে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

আদমদীঘি: বগুড়ার আদমদীঘিতে যাত্রীবাহী বাসের সঙ্গে সিমেন্টবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকচালক নিহত এবং বাসচালক-যাত্রীসহ অন্তত ৯ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাকচালকের নাম ইমরান হোসেন (২৪)। তিনি নওগাঁর মান্দার কুনইল গ্রামের বাসিন্দা।

আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, ট্রাক ও বাস পুলিশি হেফাজতে রয়েছে। ধারণা করা হচ্ছে ট্রাকের সামনের একটি চাকা পাংচার হওয়ার কারণে অথবা চালকের ঘুম আসায় ডান দিকে চাপিয়ে দেয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

ভেড়ামারা: কুষ্টিয়ার ভেড়ামারার ১২ মাইল নামক স্থানে কুষ্টিয়া-লালনশাহ সেতু মহাসড়কে সোমবার রাত ৮টার দিকে ট্রাকের ধাক্কায় ১ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম আবু হোসেন আবু। তিনি গ্লোব ফার্মাসিউটিক্যাল কোম্পানির এসআর হিসেবে কর্মরত ছিলেন। তিনি ভেড়ামারা উপজেলার ফকিরাবাদ গ্রামের মোতালেব আলীর পুত্র। ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

কুড়িগ্রাম: জেলার নাগেশ্বরীতে অজ্ঞাত পরিচয় গাড়ির ধাক্কায় তাইবুল ইসলাম (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরও একজন। সোমবার (রাত ১০টার দিকে কুড়িগ্রাম-নাগেশ্বরী সড়কের পায়রাডাঙা পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তাইবুল ইসলাম উপজেলার নুন খাওয়া ইউনিয়নের মাঝের চর এলাকার মো. উকিল আলীর ছেলে।

আনোয়ারা: চট্টগ্রামের আনোয়ারায় ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে ভয়াবহ দুর্ঘটনা ঘটনা ঘটেছে। এই ঘটনায় টানেলের নিরাপত্তারক্ষীসহ গুরুতর আহত হয়েছে ৭ জন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার সময় টানেলের আনোয়ারা প্রান্তের অ্যাপ্রোচ সড়কে চায়না রোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পটুয়াখালী: জেলায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আরেক বাসের ধাক্কায় তিনজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের বদরপুর বাজারে সোমবার রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পটুয়াখালী সদর থানার ওসি মো. জসিম উদ্দিন বলেন, ফায়ার সার্ভিসের গাড়িতে করে আহতদের দ্রুত পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।