গাইবান্ধায় প্রাইভেটকারের চাপায় ৩ জনের মৃত্যু

গাইবান্ধায় প্রাইভেটকারের চাপায় ৩ জনের মৃত্যু

ছবি : সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রাইভেটকারের চাপায় দুই মাছ ব্যবসায়ীসহ তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে গাইবান্ধা- গোবিন্দগঞ্জ সড়কের ধর্মপুর মাছের বাজারে এ ঘটে।

নিহতরা হলেন- উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের মাছ ব্যবসায়ী নরেন চন্দ্র দাসের পুত্র হরেন চন্দ্র দাস (৫৫), একই গ্রামের মহেন্দ্র দাসের পুত্র প্রতাপ চন্দ্র দাস (৩৫) এবং পথচারী চাঁদপুর সিংড়া গ্রামের মৃত এনায়েত মিয়ার ছেলে আজিজুর রহমান (৮০)।

স্থানীয়রা জানান, একটি প্রাইভেট কার দ্রুত গতিতে গাইবান্ধা থেকে গোবিন্দগঞ্জের দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ধর্মপুর মাছের বাজারে ঢুকে পরে। এতে ঘটনা স্থলেই হরেন চন্দ্র দাস ও প্রতাপ চন্দ্র দাস নামে দুই মাছ ব্যবসায়ী মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়। এসময় স্থানীয়রা প্রাইভেটকারটি আটক করে পুলিশে খবর দেয়। তবে, ড্রাইভার সুকৌশলে পালিয়ে যায়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলাম শাহ্। তিনি বলেন, 'দুর্ঘটনায় আহত পাঁচজনকে নিকটবর্তী স্থাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তাদের দুজনের অবস্থার অবনতি ঘটে। এ অবস্থায় চিকিৎসকের পরামর্শে তাদেরকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজিজুর রহমান নামে ওই পথচারীর মৃত্যু হয়'।

তিনি আরও বলেন, 'প্রাইভেট কারটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে'।