কলেজে যাওয়ার পথে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

কলেজে যাওয়ার পথে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

প্রতিকী ছবি

নেত্রকোণার মদন উপজেলায় কলেজে যাওয়ার পথে এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক কাউন্সিলরের ছেলের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে সাজন মিয়া (২২) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে পৌরসদরের বাসা থেকে কলেজে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

জানা গেছে, অভিযুক্ত সাজন মিয়া মদন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাসুদ মিয়ার ছেলে। ভুক্তভোগী ছাত্রীর বাসা পৌরসদরে। তিনি স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণিতে পড়েন।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী মঙ্গলবার সকালে পৌরসদরের বাসা থেকে কলেজে যাওয়ার সময় বখাটে সাজন তার পথরোধ করে কুপ্রস্তার দেন। একপর্যায়ে জোর করে দেওয়ান বাজার রোডের একটি চালের দোকানে তুলে নিয়ে যান। পরে সাজনের একজন সহযোগী বাইরে থেকে দোকানের তালা লাগিয়ে দেন। দোকানে কলেজছাত্রীকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে সাজন। পরে ঘটনাটি পরিবারকে জানান ওই ছাত্রী।

ভুক্তভোগী মেয়েটি বলেন, আমি চিৎকার শুরু করলে হত্যার হুমকি দিয়ে সাজন আমাকে একাধিকবার ধর্ষণ করে। পরে আমি ঘটনাটি আমার পরিবারকে জানাই। আমি সাজনের সর্বোচ্চ শাস্তি চাই।

মেয়েটির মা বলেন, কলেজে যাওয়ার পথে দিনদুপুরে রাস্তা থেকে তুলে নিয়ে আমার মেয়েকে ধর্ষণ করেছে। বাসায় গিয়ে মেয়েটি কান্নাকাটি করে আমাকে সব জানিয়েছে। বিচারের আশায় থানায় মামলা করেছি।

এ বিষয়ে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার বলেন, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।