চাটমোহরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা

চাটমোহরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা

চাটমোহরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা

পাবনার চাটমোহরে অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনায়েন রাসেল ফিতা কেটে, পায়রা উড়িয়ে ও জাতীয় পতাকা উত্তোলন মধ্যদিয়ে দিনব্যাপি এই অনুষ্ঠানের উদ্বোধন করেন।

পরে ধর্মীয় গ্রন্থ পাঠ শেষে জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন অতিথিরা। এছাড়া সদ্য প্রয়াত চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম স্মরণ ও তার রুহের মাগফেরাত কামনা করা হয়।

পরে স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ, শারীরিক কসরত, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে ডিসপ্লে প্রদর্শন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ এম এ মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেদুয়ানুল হালিম, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ফিরোজা পারভীন, হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন প্রমুখ।শেষে বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেণ অতিথিবৃন্দ।