ওয়ালটন-দৈনিক বাংলা বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত

ওয়ালটন-দৈনিক বাংলা বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত

সংগৃহীত

২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপজুড়ে অন্যান্য এক আয়োজন করেছিল দেশের অন্যতম সফল প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ এবং দেশের অন্যতম প্রাচীন ও জনপ্রিয় পত্রিকা দৈনিক বাংলা। 

বিশ্বকাপ চলাকালীন দৈনিক বাংলার পাঠকদের বিশ্বকাপ উন্মাদনায় মাতাতে আয়োজন করা হয়েছিল কুইজ প্রতিযোগিতা। যেখানে সহজ প্রশ্নের উত্তর দিয়ে লটারির মাধ্যমে জিতে নেওয়ার সুযোগ ছিল ওয়ালটনের পক্ষ থেকে রেফ্রিজারেটর, টিভি, মাইক্রোওয়েব ওভেনসহ মোট ৯টি পুরষ্কার। দু্ই পর্ব মিলিয়ে যার পরিমাণ দাঁড়ায় ১৮টি।

গত শনিবার দৈনিক বাংলার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে সেই কুইজের ড্র। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক বাংলার ভারপ্রাপ্ত সম্পাদক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত, এক্সিকিউটিভ ডিরেক্টর আফিজুর রহমান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর অগাস্টিন সুজন, সিনিয়র ডেপুটি ডিরেক্টর আবদুল্লাহ আল মামুন, দৈনিক বাংলার নিউজ এডিটর সৈয়দ আফজাল হোসেন, জয়েন্ট নিউজ এডিটর তানজিমুল নয়ন।

চৌধুরী জাফরউল্লাহ শারাফাত বলেন, আমি ধারাভাষ্যে সবসময় বলে থাকি, বাংলাদেশ একদিন বিশ্বকাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হবে। কিন্তু আমি সেদিন থাকবো কিনা জানি না। তবে তখনও ওয়ালটন দৈনিক বাংলার সাথে থাকবে।

তিনি বলেন, ওয়ালটন শুধু যে দৈনিক বাংলার সাথে থাকে তা নয়, বরাবরই তারা খেলাধুলার সাথে থাকে।

প্রথম পর্বের কুইজে ১ম হয়েছেন সেলিনা মিজান। দ্বিতীয় হয়েছেন তামান্না আক্তার আর তৃতীয় হয়েছেন আসাদুল ইসলাম। চতুর্থ হওয়া ৩ জন হলেন-নুরসাত, পারুল আর গোলনাহার। পঞ্চম হয়েছেন-আব্দুল মান্নান, সাদিয়া আক্তার, আল-মামুন।

দ্বিতীয় পর্বের কুইজে ১ম হয়েছেন জান্নাতুন নাঈম। দ্বিতীয় হয়েছেন ওমর ফারুক আর তৃতীয় হয়েছেন রাইসা খাতুন। চতুর্থ ৩ জন হলেন অমি মনি, নুরুন নাহার, আখি খাতুন। পঞ্চম হয়েছেন মনিরুল ইসলাম, তানজিম, খোশনেহারা।