বিশ্বকাপের আগে অবসর ভেঙে পাকিস্তান দলে আমির-ইমাদ

বিশ্বকাপের আগে অবসর ভেঙে পাকিস্তান দলে আমির-ইমাদ

ছবি: সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিম। অবসর ভেঙ্গে ফেরার ঘোষণার পরপরই অনুশীলন ক্যাম্পে ডাক পেয়েছিলেন তারা।

এবার টি-টোয়েন্টি দলেও ফিরেছেন তারা। তাদেরকে নিয়েই নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এদিকে পিএসএলে আলো ছড়িয়ে প্রথমবার জাতীয় দলে ডাক পেয়েছেন উসমান খান এবং ইরফান খান। ৬ টেস্ট খেলা আবরার আহমেদও স্কোয়াডে আছেন। সাদা বলের ক্রিকেটে দ্য গ্রিন ম্যানদের জার্সি পরার অপেক্ষায় তিনি।

১৭ জনের এই স্কোয়াডের সঙ্গে নন-ট্র্যাভেলিং রিজার্ভ হিসেবেও পাঁচজনকে রাখা হয়েছে। এই তালিকায় অভিজ্ঞ মোহাম্মদ ওয়াসিম জুনিয়রও আছেন।

উল্লেখ্য, আগামী ১৮ এপ্রিল থেকে রাওয়ালপিন্ডিতে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। একই ভেন্যুতে ২০ ও ২১ এপ্রিল হবে পরের দুটি ম্যাচ। এ ছাড়া ২৫ ও ২৭ এপ্রিল শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচ হবে লাহোরে।

 

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড : বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাইম আইয়ুব, উসমান খান, ইফতেখার আহমেদ, আজম খান (উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, শাদাব খান, শাহিন আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আমির, আব্বাস আফ্রিদি, আবরার আহমেদ, ফখর জামান , ইরফান খান নিয়াজী, উসামা মীর ও জামান খান।

 

রিজার্ভ : হাসিবুল্লাহ, মোহাম্মদ আলী, আগা সালমান, সাহেবজাদা ফারহান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।