জুয়ার আসর থেকে আটক ১৩

জুয়ার আসর থেকে আটক ১৩

ছবিঃ সংগৃহীত।

মৌলভীবাজারে জুয়ার আসর থেকে নগদ টাকাসহ ১৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনগত রাতে সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ফিশারির মালিক খলিলুর রহমান ওরফে খলিল মিয়া (৪১), শাহানুর মিয়া (৪৬), মো. আলী আহমদ (৬৪), মো. জায়ফর মিয়া (৫৫), মো. ছিকন খাঁ (২৩), জীবন মিয়া (২২), দিলাল মিয়া (৬৪), সাঈদ মিয়া (৩৫), ইউসুফ মিয়া (৩৮), আতাউর রহমান (৫০), মৌলদ মিয়া (২৮), মো. আকবর (৫৬) ও মো. আলী হোসেন (৩২)।

অভিযানে নেতৃত্ব দেওয়া উপ-পরিদর্শক (এসআই) এ এইচ এম মাহমুদুর রহমান জানান, আটঘর গ্রামের খলিল মিয়ার ফিশারিতে পাহারা দেওয়ার জন্য নির্মিত ঘরে জান্ডি-মুন্ডার মাধ্যমে জুয়ার আসর চলতো। গোপন সোর্সের মাধ্যমে পাওয়া তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।পুলিশ সুপার মো. মনজুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ১৩ জুয়ারিকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে। জুয়া আর দাদন ব্যবসার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছি।