ভৈরবে লঞ্চে উঠতে গিয়ে পানিতে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ভৈরবে লঞ্চে উঠতে গিয়ে পানিতে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে লঞ্চে উঠতে গিয়ে পানিতে পড়ে আল ইসলাম (৩০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ভৈরব বাজার লঞ্চ টার্মিনালে।

তিনি ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক হাজী আলাউদ্দিনের পুত্র। তার বাড়ি শহরের চণ্ডিবের এলাকায়। প্রায় দেড় বছর আগে স্কলারশিপ নিয়ে জার্মান যান পড়াশোনার জন্য। ঈদের কয়েকদিন আগে ছুটিতে বাড়ি আসেন তিনি।

দুর্ঘটনার খবর পেয়ে ভৈরব নৌ পুলিশ ইউনিট ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪০মিনিট চেষ্টা চালিয়ে মুমূর্ষু অবস্থায় আল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, আল ইসলাম দেড় বছর আগে স্কলারশীপ নিয়ে জার্মান যান পড়াশোনা করতে। গত ৮ এপ্রিল জার্মান থেকে ছুটিতে দেশে আসেন পরিবার পরিজনের সাথে ঈদ করার জন্য। সোমবার রাতে বন্ধুদের সঙ্গে নদীর পাড়ে আড্ডা দিতে গিয়ে লঞ্চে উঠতেছিল। এ সময় পা পিছলে নদীতে পড়ে যায় সে।

ভৈরব নৌ পুলিশ ইউনিটের উপ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, রাত ৮টা ৪০মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ডুবুরির মাধ্যমে চেষ্টা চালিয়ে ৪০মিনিট পর ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।