গানের অনুষ্ঠানে সংঘর্ষে একজন নিহত, আটক ৫

গানের অনুষ্ঠানে সংঘর্ষে একজন নিহত, আটক ৫

প্রতিকী ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গানের অনুষ্ঠানকে কেন্দ্র করে সংঘর্ষে শরীফ উদ্দিন (২৮) নামে একজন নিহত ও দুজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া মেলা বাজারে।

নিহত শরীফ উদ্দিন কোষাকান্দা গ্রামের হোসেন উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পোড়াবাড়িয়া গ্রামে প্রতিবছরের ন্যায় এবারও বৈশাখী মেলা হয়। মেলা শেষ হলেও মেলাকমিটিকে অবগত না করে গ্রামের কতিপয় যুবক গানের আয়োজন করেন। বৃহস্পতিবার রাতে গান চলাকালে হঠাৎ গান বন্ধ করে দেওয়া হয়। এ নিয়ে দর্শকদের সঙ্গে আয়োজকদের সংঘর্ষ হয়। এতে কোষাকান্দ গ্রামের শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে শরীফের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য আজাদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত লিটনকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আটককৃতদের সম্পৃক্ততা পাওয়া গেলে গ্রেফতার দেখানো হবে।