ইউনিসেফ ইন্ডিয়ার শুভেচ্ছাদূত হলেন কারিনা

ইউনিসেফ ইন্ডিয়ার শুভেচ্ছাদূত হলেন কারিনা

ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কারিনা কাপুর ভিন্ন ধারার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বিশ্বব্যাপী মুগ্ধ করেছেন অগণিত দর্শককে। এই অভিনেত্রী এবার সম্পূর্ণ নতুন এক দায়িত্ব পেলেন। ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় শুভেচ্ছাদূত হলেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী,ইউনিসেফ ইন্ডিয়ার নতুন শুভেচ্ছা দূত হিসেবে ঘোষণা করা হল করিনা কাপুর খানের নাম। শনিবার ইনস্টাগ্রামে কারিনা ইউনিসেফ ইন্ডিয়া ইভেন্ট থেকে ছবি পোস্ট করেছেন।

পোস্টে তিনি লিখেছেন, ‘০৪-০৫-২৪। আমার জন্য একটি আবেগময় দিন... ইউনিসেফ ভারতের জাতীয় রাষ্ট্রদূত হিসেবে নিযুক্ত হতে পেরে আমি সম্মানিত। গত ১০ বছর ধরে @unicefindia-এর সাথে কাজ করা সত্যিই সমৃদ্ধ এবং অন্তর্দৃষ্টিপূর্ণ। 

আমি গর্বিত আমরা যে কাজ করেছি এবং শিশু অধিকারের প্রচার ও সুরক্ষা এবং সমস্ত শিশুদের জন্য সমান ভবিষ্যতের জন্য একটি কণ্ঠস্বর হওয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করছি।’

২০১৪ সাল থেকে ইউনিসেফ ইন্ডিয়ার সঙ্গে যুক্ত কারিনা। প্রতিটি শিশুর প্রারম্ভিক শৈশবের বিকাশ, স্বাস্থ্য, শিক্ষা এবং লিঙ্গ সমতার অধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে ইউনিসেফের হয়ে কাজ করছেন তিনি।

এর আগে কারিনা ইউনিসেফ ইন্ডিয়ার সেলেব্রিটি অ্যাডভোকেট হিসেবে কাজ করেছেন। 

কারিনাকে কিছুদিন আগে পর্দায় ‘ক্রু’ ছবিতে দেখা গিয়েছে। টাবু ও কৃতীর সঙ্গে এই ছবিতে বিমানসেবিকার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে তার এই ছবিটি।