যশোরের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

যশোরের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

ফাইল ছবি

দ্বিতীয় দফায় ভারত সীমান্তবর্তী যশোরের তিনটি উপজেলা চৌগাছা, ঝিকরগাছা ও শার্শায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তিন উপজেলাতেই ইভিএমে ভোট গ্রহণ করা হয়। মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা চলে এই ভোটগ্রহণ। 

চৌগাছা উপজেলা

চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান (আনারস প্রতীক) ৩৩ হাজার ৫৬৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য বর্তমান উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান (মোটরসাইকেল প্রতীক)। তিনি পেয়েছেন ২৮ হাজার ৯৮০ ভোট। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নাসিমা খাতুন নির্বাচিত হয়েছেন। আর ভাইস চেয়ারম্যান হিসেবে শামীম রেজা আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 

ঝিকরগাছা উপজেলা


ঝিকরগাছা উপজেলার বর্তমান চেয়ারম্যান (আনারস প্রতীক) উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম ৪০ হাজার ৬৪৩ ভোট পেয়ে চেয়ারম্যান নিবাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন মো. সেলিম রেজা (ঘোড়া মার্কা)। তিনি পেয়েছেন ১৮ হাজার ৪৪৩ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে সৈয়দ ইমরানুর রশীদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসমিন সুলতানা নির্বাচিত হয়েছেন।

শার্শা উপজেলা

শার্শা উপজেলায় ৩৭ হাজার ৫৭০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন (দোয়াত-কলম প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন মো. ওহিদুজ্জামান (আনারস প্রতীক)। তিনি পেয়েছেন ১২ হাজার ২৯১ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান হিসেবে মো. আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে শামীমা খাতুন নির্বাচিত হয়েছেন।