কুষ্টিয়ায় ১১ দিন পর ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়ায় ১১ দিন পর ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় বাইপাস সড়কের পাশে খাল থেকে ১১ দিন আগে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে বাইপাস সড়কের পাশে রোজ হলিডে পার্ক সংলগ্ন খাল থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করে মিরপুর থানা পুলিশ।

মিরপুর থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ বলেন, অর্ধগলিত মরদেহটি চেহারা দেখে চেনার উপায় নেই। মরদেহ উদ্ধারের পর তার পরিবারের সদস্যরা পোশাক দেখে সনাক্ত করেছেন। নিহতের নাম শাহিনুল হক লিটন (৪৭)। তিনি শহরের হাউজিং-এ ব্লক এলাকার মৃত ইজাবুল হকের ছেলে। গত ১৮ মে বিকেলে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে তিনি নিখোঁজ হন। ওসি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। পরবর্তীতে ডিএনএ পরীক্ষার মাধ্যমে মরদেহের পরিচয় সম্পর্কে অধিকতর নিশ্চিত হওয়া যাবে।

এর আগে নিখোঁজের ঘটনায় পরিবারের পক্ষ থেকে কুষ্টিয়া মডেল থানায় লিটনের স্ত্রী মনিরা হক মামলা করেন। মনিরা বলেন, নিখোঁজের দিন কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকার দিকে যান লিটন। এরপর থেকে অটোরিকশাসহ তার আর কোনো হদিস পাওয়া যায়নি। তার এক ছেলে ও এক মেয়ে। তারা উচ্চ মাধ্যমিকে পড়াশোনা করে।

পুলিশের ধারণা অটোরিক্সা ছিনতাই করতেই তাকে হত্যা করেছে অপরাধীরা। ডিএনএ পরীক্ষার পর ওই নিখোঁজের মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে বলে জানিয়েছেন ওসি মোস্তফা হাবিবুল্লাহ।