৪০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

৪০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

ছবিঃ সংগৃহীত।

সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪শ বোতল ফেনসিডিলসহ ৩ কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত দুটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলো নীলফামারীর কিশোরগঞ্জ গ্রামের অহিদুল ইসলামের ছেলে মোঃ সুমন সরকার (৩৭), গাজীপুরের কালিয়াকৈর চালা গ্রামের আব্দুর রহিম সরকারের ছেলে মোঃ শাহীন আলম (৪১) ও বগুড়ার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জুলহাজ উদ্দীন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান এলাকায় দুইটি প্রাইভেটকারে তল্লাশি করা হয়। এসময় দুইটি প্রাইভেটকার থেকে ৪০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়কে আটক করা হয়। মাদক কাজে ব্যহৃত প্রাইভেটকার দুই জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, আটককৃত আসামি মোঃ সুমন সরকার জিয়া এর বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও মোঃ শহিদুল ইসলাম সোহাগের বিরুদ্ধে ১টি মামলা আদালতে বিচারাধীন। উদ্ধারকৃত আলামতসহ আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।