শেরপুরে ঝড়ে ছিঁড়ে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

শেরপুরে ঝড়ে ছিঁড়ে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

প্রতীকী ছবি

শেরপুরের নকলায় ঝড়ে ছিঁড়ে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাতিজা বউ ও চাচা শ্বশুর মারা গেছেন। বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার টালকী ইউনিয়নের মজিদবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন মজিদবাড়ি গ্রামের মাসুদ রানার স্ত্রী পারভীন আক্তার (৩৫) ও তার (পারভীনের) চাচা শ্বশুর ফিরোজ মিয়া (৪০)। এদের মধ্যে পারভীন ৩ কন্যা সন্তানের জননী ও ফিরোজ ২ ছেলে সন্তানের জনক। পারভীন পেশায় গৃহিণী ও ফিরোজ পেশায় কৃষক ছিলেন। এ ঘটনায় ফিরোজ মিয়ার ছেলে রোকন মিয়া (১৩) সামান্য আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড় রিমালের কারণে বিদ্যুৎ লাইন ক্ষতিগ্রস্ত হয়ে গত সোমবার রাত থেকে পুরো নকলা উপজেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। আজ বিকাল পাঁচটার দিকে  পল্লীবিদ্যুৎ সংযোগ স্বাভাবিক হয়। সংযোগ চালু করার সাথে সাথে বৈদ্যুতিক খুঁটির সাথে থাকা পারভীনের ঘরের সার্ভিস তার জ্বলে মিটার থেকে বিচ্ছিন্ন হয়ে পারভীনের শরীরে ছিটকে পড়ে। এতে পারভীন বিদ্যুতের তারে জড়িয়ে পড়লে তাকে বাঁচাতে চাচা শ্বশুর ফিরোজ এগিয়ে আসে। তখন সেও বিদ্যুতের তারে জড়িয়ে যায়। ফিরোজকে বাঁচাতে তার ছেলে রোকন এগিয়ে এলে সে সামান্য আহত হয়। পরে এলাকাবাসী পারভীন ও ফিরোজকে উদ্ধার করে গুরুতর অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে