বরগুনার পাথরঘাটায় প্রিজাইডিং অফিসারসহ আটক ৩

বরগুনার পাথরঘাটায় প্রিজাইডিং অফিসারসহ আটক ৩

প্রতিকী ছবি

বরগুনার পাথরঘাটায় উপজেলা নির্বাচনে দায়িত্বে অবহেলা অনিয়মের দায়ে সহকারী প্রিজাডিং অফিসার ও ২ জন পোলিং অফিসারকে আটক করেছেন ভ্রম্যমাণ আদালত। আজ (৯ জুন) সাড়ে ১২ টার দিকে উপজেলার আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটক তিনজন হলেন পাথরঘাটা কে.এম. পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সহকারী প্রিজাডিং অফিসার মো. জাকির হোসেন, পোলিং অফিসার ও এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ঝুমুর রানী বিশ্বাস এবং কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রবিউল করিম। পরে ভোটারদের মৌখিক অভিযোগের ভিত্তিতে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওই তিনজনকে আটক করেন। 

এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. রিয়াজ হোসেন বলেন, আমি আমার দায়িত্ব পালন করছি। বাইরের ভোটারের অভিযোগের ভিত্তিতে প্রশাসন তাৎক্ষণিক কেন্দ্রে ঢুকে অভিযোগের সত্যতা পাওয়ায় তাদের আটক করে।

আমি যেটা জানতে পেরেছি একজন ভোটার ভোট দিতে তিন নম্বর বুথে ঢুকলে ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানের ব্যালট পেপারের সিল দেয়ার পর চেয়ারম্যান প্রার্থী ব্যালটে সিল দিতে ওই ভোটারকে বারণ করে এবং সহকারী প্রিজাইডি অফিসার জাকির হোসেন ওই ব্যালট পেপার রেখে দেয়। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, মৌখিক অভিযোগ পেয়ে কেন্দ্রে গিয়ে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় তিনজনকে আটক করা হয়েছে। বিষয়টি তাৎক্ষণিক সিইসিকে জানানো হয়েছে, তাদের সিদ্ধান্ত পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।