দুর্নীতিবাজ কাউকে আওয়ামলীগের পদে স্থান দেওয়া হবে না: এসএম কামাল হোসেন

দুর্নীতিবাজ কাউকে আওয়ামলীগের পদে স্থান দেওয়া হবে না: এসএম কামাল হোসেন

পাবনা-৪আসনের উপনির্বাচনে নিবাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন

পদে থেকে যেসকল নেতা-কর্মী দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে। যাদের কারনে দলের বদনাম হবে তাদের কোন স্থান আওয়ামীলীগে হবে না। দুর্নীতিবাজ কাউকে আওয়ামলীগের পদে স্থান দেওয়া হবে না।

রোববার (১৩ সেপ্টেম্বর)  বিকেলে পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শ্রীপুর মাঠে এক নিবাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক এসএম কামাল হোসেন এসব কথা বলেন।  

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা পাবনা-৪ আসনে সৎ ও যোগ্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান বিশ্বাসকে মনোনীত করার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন আগামীতে কোন দুর্নীতিগ্রস্থ নেতাকে মনোনয়ন দেয়া হবে না।

তিনি আরোব বলেন, আগামীতে তৃণমূল থেকে উঠে আসা কর্মীদের সঠিক মূল্যায়ন করা হবে। দলের মধ্যে যারা গ্রুপিং করে স্বার্থ নেওয়ার চেষ্টা করবে তাদের চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আসন্ন ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, ভোটের দিন ভোটাররা যেন নিরবিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা ও পরিবেশ আপনাদের সবাইকে তৈরি করতে হবে।

এর আগে সকালে আটঘরিয়া পৌরসভার হলরুমে আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  কেন্দ্রীয় এই আওয়ামী লীগ নেতা এসএম কামাল হোসেন।

আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোন্দকার গোলাম ফারক প্রিন্স, পাবনা জেলা পরিষদের  চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রেজাউর রহিম লাল, চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু প্রমুখ।

উল্লেখ্য, চলতি মাসের ২৬ তারিখ পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ঈশ্বরদী উপজেলা পরিষদের ৩ বারের নির্বাচিত সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুজীব বাহিনীর আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান বিশ্বাসকে নির্বাচিত করার লক্ষ্যে তৃণমূল নেতা-কর্মীদের সাথে এই সভা অনুষ্ঠিত হয়।