সানি লিওনকে অনুষ্ঠানের অনুমতি দিল না ভারতের বিশ্ববিদ্যালয়

সানি লিওনকে অনুষ্ঠানের অনুমতি দিল না ভারতের বিশ্ববিদ্যালয়

ছবি: সংগৃহীত

বলিউড তারকা সানি লিওনকে অনুষ্ঠানের অনুমতি দেয়নি ভারতের তিরুবনন্তপুরমের ইউনিভার্সিটি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং নামের একটি বিশ্ববিদ্যালয়। আগামী ৫ জুলাই ওই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়েছিলেন সানি। তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অনুমতি না দেওয়ায় সেখানে যাওয়া হচ্ছে না তার। 

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, কেরালা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোহানান কুন্নুম্মল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকে নির্দেশ দিয়েছেন যে, কলেজ-বিশ্ববিদ্যালয়ে কখনও অনুষ্ঠানের তালিকায় সানি লিওনির শো রাখা যাবে না। গত বছর 

তবে যারা ভাবছেন সানি লিওনের কারণে এই শোয়ের অনুমোদন দেওয়া হয়নি তাদের ধারণা ভুল। কেননা গত বছরের নভেম্বরে কেরালার এর্নাকুলাম জেলায় ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে একটি কনসার্টে পদপিষ্ট হয়ে ৬০ জনেরও বেশি ছাত্র-ছাত্রী আহত হয়েছিলেন। নিহত হয়েছিল ৪ জন। 

সেকারণেই সানি লিওনের শোয়ে বাঁধা। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, কলেজ ইউনিয়ন কোনোভাবেই ক্যাম্পাসের ভেতরে বা বাইরে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করতে পারবে না। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, কলেজ ইউনিয়নও এর আগে উপাচার্যের কাছ থেকে অনুষ্ঠানের অনুমতি নিতে ব্যর্থ হয়।

সানি বর্তমানে ব্যস্ত আছেন মালয়ালম একটি ছবির শুটিংয়ে। এরমাধ্যমে মালয়ালম ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে তার। নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ারের মাধ্যমে এ খবর দিয়েছিলেন নায়িকা।