ঈদে চমক নিয়ে ফিরছেন মিলা

ঈদে চমক নিয়ে ফিরছেন মিলা

ছবি: সংগৃহীত

ঈদ উপলক্ষে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। ‘টোনা টুনি’ শিরোনামে এই গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তিনি নিজেই। 

গানটিতে মিলার সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন মারুফ চৌধুরী অমি। গানের ভিডিও নির্মাণ করেছেন ইলজার ইসলাম। দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ঈদ আয়োজনে শনিবার সন্ধ্যা ৭টায় গান-ভিডিও মুক্তি পাচ্ছে।

নতুন গানটি নিয়ে আশাবাদী মিলা বলেন, প্রথমবার আইটেম গানে হাজির হয়েছিলাম বহুল প্রশংসিত ‘রূপবান’ গানে। এরপর আর কখনোই এভাবে দেখা যায়নি আমায়। এরপর অসংখ্য বার আমার ভক্তরা আইটেম গানে দেখার আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু কেউ আমার মনের মতো করে গানের কথা দিতে পারছিল না। শেষ পর্যন্ত নিজেই গানের কথাগুলো লিখেছি। একই সঙ্গে নিজের মতো করে সুর ও সঙ্গীতায়োজন করেছি।

গায়িকা আরো বলেন, ভক্তদের প্রত্যাশা অনুযায়ী ‘টোনা টুনি’ গানে হাজির হচ্ছি। তবে এমন আইটেম গানে আর কখনো হাজির হবো না। নতুন গানটি হতে যাচ্ছে আমার দ্বিতীয় এবং শেষ আইটেম গার্ল হিসেবে পারফর্ম। দুই বছর আগে গানটি তৈরি করেছি। বেশ সময় নিয়ে কাজটি করেছি যাতে দীর্ঘ সময় পর শ্রোতা-দর্শকরা নিরাশ না হয়। এমন একটি চমক নিয়েই ফিরতে চেয়েছিলাম। অপেক্ষার অবসান। এখন সবার প্রতিক্রিয়া জানার অপেক্ষায়।

মিলা বলেন, গানটি মুক্তি পাওয়ার পর টিকটকে সবচেয়ে বেশি যাদের ভিডিও ভিউ হবে এবং পারফর্ম ভালো করবে এমন ১০ জনের সঙ্গে আমি পারফর্ম করব। 

চমক নিয়েই ফিরছেন জানিয়ে মিলা বলেন, এখন থেকে গানে নিয়মিত পাওয়া যাবে তাকে। পাশাপাশি আরো বেশি মঞ্চে সরব থাকবেন। এছাড়া নতুন গানের কাজও করা আছে। নতুন বছর কয়েকটি গান নিজের মনের মতো করে প্রকাশ করতে চাই।