ফের আইটেম গানে প্রিয়া অনন্যা

ফের আইটেম গানে প্রিয়া অনন্যা

ছবি: সংগৃহীত

মডেল-অভিনেত্রী প্রিয়া অনন্যা। আইটেম গানে আবেদনময়ী লুকে ধরা দিয়ে এরইমধ্যে নিজেকে জানান দিয়েছেন তিনি। বর্তমানে চলচ্চিত্র ও মিউজিকে ভিডিওতে সমানতালে কাজ করছেন তিনি। সর্বশেষ তাকে ‘শেষ বাজি’ সিনেমার আইটেম গানে দেখা যায়। এবার দেখা যাবে ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায়। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমাটিতে আইটেম গার্ল হিসেবে পর্দায় প্রিয়া অনন্যা।

এরইমধ্যে আইটেম গার্ল হিসেবে তিনি ঢালিউডে মুগ্ধতা ছড়িয়েছেন। যার ফলে বর্তমানে দেশীয় চলচ্চিত্রের আইটেম গান মানেই প্রিয়া অনন্যা! তারই ধারাবাহিকতায় ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় নায়ক মুন্না খানের সঙ্গে তাকে ‘মংলু মদ’ নামে আইটেম গানে পর্দায় দেখা যাবে। আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান। শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা সাতটায় মুক্তি পাবে গানটি।

প্রিয়া অনন্যা বলেন, ‘শেষ বাজি’ সিনেমার আইটেম গান থেকে বেশ সাড়া পেয়েছিলাম। এরপর থেকে কাজের সংখ্যা আরও বেড়েছে। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করেছি। আশা করছি, ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার গানটিও সবার পছন্দ হবে।’

ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুন্না খান, কলকাতার কৌশানি মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, বড় দা মিঠু, শিমুল খান, ডন প্রমুখ। কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন মুন্না খান।