গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

ছবিঃ সংগৃহীত।

বরিশালের গড়িয়ারপাড়ে গ্যাসের সিলিন্ডার ভর্তি একটি ট্রাককে বাসের ধাক্কায় দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। রোববার (১৬ জুন) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) লোকমান হোসেন।আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে।

নিহতদের একজন হলেন, সোহাগ (১৮) ও আরেক জনের পরিচয় জানা যায়নি।আহতরা হলেন, জিয়াউল করিম (৩৩), জাহাঙ্গীর মোল্লা (৪৫), একরামুল (২৬), আরিফ (৩০) ও ইমন (৩০)।

পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ঢাকা থেকে ব্যাপারী পরিবহনের (ঢাকা মেট্রো গ ১২৩০১১) একটি বাস যাত্রী নিয়ে বরিশালের নথুল্লাবাদ টার্মিনালের দিকে যাচ্ছিল। তখন গ্যাস সিলিন্ডারবোঝাই একটি ট্রাক মহাসড়কে দাঁড় করানো ছিল। এসময় দ্রুত গতির বাসটি থেমে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি ছিটকে পাশের পুকুরে পড়ে যায়। বাসের সামনের অংশ দুমরে-মুচড়ে যায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।