জয়পুরহাটে ট্রাকচাপায় ২ বান্ধবী নিহত

জয়পুরহাটে ট্রাকচাপায় ২ বান্ধবী নিহত

প্রতীকী ছবি

জয়পুরহাট সদর উপজেলার মঙ্গলবাড়ি এলাকায় ট্রাকের চাপায় জুঁথি (২২) ও মরিয়ম (২০) নামে দুই বান্ধবী নিহত হয়েছেন।বৃহস্পতিবার সকালে ৭টার দিকে জয়পুরহাট-ধামুইরহাট সড়কের সদর উপজেলার মঙ্গলবাড়ি ময়েজ মেমোরিয়াল ডিগ্রি কলেজের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার ঈম্বরপুর গ্রামের এনতাদুল হকের মেয়ে এনজিও কর্মী জুথি সুলতানা (২২) ও ইছুয়া খাত্তা গ্রামের শাকিল হোসেনের স্ত্রী মরিয়ম বেগম (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়পুরহাটের স্থানীয় দুস্থ মানবতার সেবা সংস্থা (ডিএমএসএস) নামে একটা উন্নয়ন সংস্থার মঙ্গলবারী শাখার হিসাবরক্ষক জুঁথি সুলতানা তার নিজের মোটরসাইকেল নিয়ে বান্ধবী মরিয়মকে জয়পুরহাট স্টেশনে ট্রেনে উঠিয়ে দেয়ার জন্য রওনা দেন। পথে মঙ্গলবারী মেমোরিয়াল ডিগ্রি কলেজের সামনে সড়কে ধামইরহাটগামী পাথরের ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এ সময় ঘটনাস্থলেই যুথি ও হাসপাতালে নেয়ার পর মরিয়মের মৃত্য হয়।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
সূত্র : বাসস