বাগেরহাটে বাস উল্টে নিহত ২, আহত ১৫

বাগেরহাটে বাস উল্টে নিহত ২, আহত ১৫

ফাইল ছবি

বাগেরহাটের মোল্লাহাটে সড়কের ওপর যাত্রীবাহী বাস উল্টে দুজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন ওই গাড়িতে থাকা আরও ১৫ জন যাত্রী।

রোববার (২৮ জুলাই) বিকেলে খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার মাদরাসা ঘাট এলাকায় সোহেল পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ফকিরহাট ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, মোল্লাহাট উপজেলার নতুনঘোষগাতি গ্রামের লালমিয়া শেখের মেয়ে ফারজানা আক্তার নিশো (৪৫) এবং রাজপাট গ্রামের দুলাল খানের ছেলে অসীম খান (৪৪)।

স্থানীয়রা জানান, দুর্ঘটনা কবলিত বাসটি খুলনার রূপসা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছিল। খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার মাদরাসা ঘাট এলাকার সোহেল পেট্রোল পাম্পের সামনে পৌঁছে একটি গাড়িকে অতিক্রম করার সময় সড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। এতে বাসটির ছাদ বডি থেকে আলাদা হয়ে যায়। বাসে থাকা বেশিরভাগ যাত্রী আহত হয়।

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নুরুজ্জামান বলেন, ঘটনাস্থলে ফারজানা আক্তার নিশো ও রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অসীম খান মারা যান। সড়কের ওপর থেকে দুর্ঘটনা কবলিত বাস সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। আহতরা ফকিরহাট ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন