কড়া নিরাপত্তার মাঝেও ‘পুষ্পা ২’র অ্যাকশন দৃশ্যের ভিডিও ফাঁস!

কড়া নিরাপত্তার মাঝেও ‘পুষ্পা ২’র অ্যাকশন দৃশ্যের ভিডিও ফাঁস!

ছবি: সংগৃহীত

মুক্তির দিন পিছিয়ে এখন শেষ পর্যায়ের শুটিং চলছে ‘পুষ্পা ২’ ছবির। যাতে শুটিংয়ের সময় একটি ছবিও ফাঁস না হয়, তা নিয়ে ছিল কড়া নিরাপত্তা। তবে এত নিরাপত্তার মাঝেও ফাঁস হয়ে গেল ‘পুষ্পা ২’র শুটিং ভিডিও। যেখানে একেবারে অ্যাকশন অবতারে দেখা গেল দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনকে। সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার রীতিমতো রেগে গিয়েছেন আল্লু।

কয়েকমাস আগেই ঢোল পিটিয়ে জানানো হয়েছিল, ‘পুষ্পা ২’ ছবি ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসে মুক্তি পেতে চলেছে। তবে এবার শোনা যাচ্ছে, এই ছবির বেশ কিছুটা শুটিং এখনও হওয়া বাকি। সেই কারণে নাকি পিছতে পারে এই ছবির মুক্তি। এমনকী, শোনা যাচ্ছে, বেশ ভিএফএক্সেরও কাজ বাকি থাকায় প্রযোজকরা মুক্তি পিছিয়ে দিচ্ছে। ঝলক, প্রথম গান প্রকাশ্যে এনেও হঠাৎ ‘পুষ্পা ২’-এর মুক্তি পিছিয়ে যাওয়ার ফলে রীতিমতো হতাশ আল্লু অর্জুনের অনুরাগীরা।

ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ১৫ আগস্টের পরিবর্তে চলতি বছরের বড়দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর নাকি মুক্তি পাবে ‘পুষ্পা ২’। যেহেতু ‘পুষ্পা’ও ডিসেম্বরে মুক্তি পেয়েছিল, সেই কারণে ডিসেম্বরকেই বেছে নেওয়া হচ্ছে বলে খবর।

‘পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি!’ দুবছর আগে ‘পুষ্পা’ ছবিতে বুঁদ ছিল গোটা দেশ। তাঁর এক সংলাপ, ‘পুষ্পা’ স্টাইলের নাচে মত্ত হয়েছিল আট থেকে আশি। ‘পুষ্পা’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে ছিল কবে আসবে এই ছবির দ্বিতীয়ভাগ।

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা ২- দ্যা রুল’ ছবির টিজার। প্রথম ঝলকেই চমকে দিয়েছেন আল্লু অর্জুন-রশ্মিকারা। টিজার দেখার পর থেকেই এই ছবির জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। কিন্তু তার আগেই হল অ্যাকশন দৃশ্যের ভিডিও।