শিক্ষার্থীদের তোপের মুখে নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জের পদত্যাগ

শিক্ষার্থীদের তোপের মুখে নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জের পদত্যাগ

সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ নার্সিং ইনস্টিটিউটের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের আন্দোলনের মুখে নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জ মোহা. মসিউর রহমান পদত্যাগ করেছেন।

শনিবার (১৭ আগস্ট) শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি থেকে মসিউর রহমানকে পদত্যাগের আল্টিমেটাম দেওয়া হয়। পরে পদত্যাগ করতে বাধ্য হন তিনি।

শিক্ষার্থীরা জানিয়েছেন, শিক্ষার্থীদের সঙ্গে অসদাচার, ছাত্রীদের সঙ্গে আপত্তিকর আচরণ, স্বেচ্ছাচারিতার মাধ্যমে বিল ভাউচার-বাণিজ্যের মাধ্যমে নার্সিং ইনস্টিটিউটের টাকা আত্মসাৎসহ নানা অনিয়ম করতেন মোহা. মসিউর রহমান। এ সব অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীরা তাকে পদত্যাগের আল্টিমেটাম দেন।

চাঁপাইনবাবগঞ্জ নার্সিং স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মোস্তাক আহমেদ বলেন, ইনস্ট্রাক্টর ইনচার্জ মোহা. মসিউর রহমান এখানে যোগদানের পর থেকে নানা অনিয়ম করে আসছিলেন। এছাড়া তিনি স্বেচ্ছাচারিতার মাধ্যমে কলেজের অনেক টাকা আত্মসাৎ ও শিক্ষার্থীদের সঙ্গে খারাপ ব্যবহার করতেন। এ জন্য শিক্ষার্থীরা নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জের পদত্যাগের এক দফা দাবি জানান। পরে তিনি পদত্যাগ করতে বাধ্য হন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মসিউর রহমান শিক্ষার্থীদের করা অভিযোগ অস্বীকার করেন। পরে তিনি নার্সিং ইনস্ট্রাক্টর মোসা. আতিয়া বানুকে দায়িত্ব বুঝিয়ে দিয়ে ক্যাম্পাস ছেড়ে যান।