সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ট্রাফিক সার্জেন্টের

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ট্রাফিক সার্জেন্টের

সুবীর তালুকদার

সিলেটে সড়ক দুর্ঘটনায় সুবীর তালুকদার (৩১) নামে মোটরসাইকেল আরোহী এক ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন।

সোমবার (২৬ আগস্ট) সন্ধ্যায় সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের জাউয়া বাজার এলাকায় মোটরসাইকেলের সঙ্গে বিপরীতমুখী বাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মো. সাইফুল ইসলাম।

সুবীর তালুকদার সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে ট্রাফিক সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন। তিনি সুনামগঞ্জের মৃত সুষেন তালুকদারের ছেলে।

পুলিশ জানায়, সোমবার বিকেলে সুবীর তালুকদার তার বাড়ি সুনামগঞ্জের দিরাই থেকে ছুটি কাটিয়ে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) ট্রাফিক বিভাগে যোগদানের উদ্দেশ্যে মোটরসাইকেল চালিয়ে রওনা দেন। এ সময় তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার জাওয়া বাজার এলাকায় এলে সিলেটগামী মহাসড়কে বিপরীত দিক থেকে আসা এক যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা বাসটি আটক করেন ও সুবীর তালুকদারকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সন্ধ্যায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাইফুল ইসলাম বলেন, সুবীর তালুকদারের লাশ এখন ময়নাতদন্ত চলছে। সড়ক দুর্ঘটনায় ঘাতক বাসটি আটক রয়েছে। দুর্ঘটনায় ট্রাফিক সার্জেন্ট সুবীর তালুকদারের মৃত্যুর বিষয়ে অফিশিয়াল কার্যক্রম এবং আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।