সিলেটে সেফটিক ট্যাংকি থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

সিলেটে সেফটিক ট্যাংকি থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

প্রতীকী ছবি।

সিলেটের ওসমানীনগরে নিখোঁজের ৪ দিন পর আব্দুল জলিল নামের এক ব্যাক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
বুধবার ২৮ আগস্ট) দুপুরে উপজেলার তাজপুর ইউনিয়নের কাদিপুর গ্রামের একটি পরিত্যাক্ত সেফটিক ট্যাংকি থেকে বস্তা বন্দি ও রশি দিয়ে বাধা অবস্তায় আব্দুল জলিল (৪৬) এর লাশ উদ্ধার করা হয়। আব্দুল জলিল উপজেলার উছমানপুর ইউনিয়নের পাঁচ পাড়া গ্রামের মৃত জাহির উল্যার পুত্র।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার বিকালে স্বর্ণ ক্রয় করতে নগদ দেড় লক্ষ টাকা নিয়ে বাড়ি থেকে বের হন আব্দুল জলিল। সন্ধ্যার পর থেকে তার কোন খোজ-খবর পায়নি পরিবায়। অনেক খোঁজা-খুঁজির পর সন্ধ্যায় পরিবারের স্বজনরা থানায় সাধারণ ডায়রী করেন। ওসমানীনগর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার দুপুরে কাদিপুর গ্রামের আবরুছ মিয়ার বাড়ির পরিত্যক্ত সেফটিক ট্যাংকি থেকে আব্দুল জলিলের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে।

তাজপুর ইউনিয়নরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান কবির আহমদ বলেন, খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় কাদিপুর গ্রামের আবরুছ মিয়ার বাড়ির পরিত্যক্ত সেফটিক ট্যাংকি থেকে লাশটি উদ্ধার করেছে। আমাদের গ্রামের দাবি নিরহ কোন ব্যাক্তি যাতে হয়রানী হয় না । ঘটনার সাথে যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হউক।
লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্য রাসেদুল হক জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছে।