নারায়ণগঞ্জে যুবককে ছুরিকাঘাত করে হত্যা

নারায়ণগঞ্জে যুবককে ছুরিকাঘাত করে হত্যা

প্রতিকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা জিহাদ (২২) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৩১ আগস্ট) রাতের দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নে চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জিহাদ চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ৯ নম্বর ওয়ার্ড এলাকার জামাল মিয়ার ছেলে।  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ নিতে ওই এলাকার স্বেচ্ছাসেবক দল নেতা দারোয়ান বাবুর সঙ্গে যুবদল নেতা জামাল মিয়ার বিরোধ চলে আসছিল। শনিবার সন্ধ্যায় ওই বিরোধের জের ধরে দারোয়ান বাবুর লোকজনের সঙ্গে জামাল মিয়ার লোকজনের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে রাত ৯টার দিকে দারোয়ান বাবুর লোকজন জামাল মিয়ার ছেলে জিহাদকে পেয়ে ধারালো ছুরি দিয়ে ছুরিকাঘাত করেন।

এ সময় জিহাদ মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।পরে কর্তব্যরত চিকিৎসকরা জিহাদকে মৃত ঘোষণা করেন।  

অপরদিকে, নিহত জিহাদের মা রিনা বেগম অভিযোগ করে বলেন, গত ৮ মাস পূর্বে আমার ছেলে জিহাদের কাছ থেকে একই এলাকার শিপলু ও আবু বকর ১৭শ টাকা ধার নেয়। এই টাকা চাওয়াকে কেন্দ্র করে শনিবার রাতে এ নিয়ে কথা কাটাকাটি হয় তাদের মধ্যে। তারা জিহাদকে মারধর করে।

একপর্যায়ে আবু বক্কর নামের একজন আমার ছেলেকে ধারালে ছোরা দিয়ে জিহাদের পায়ে আঘাত করে। পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জুবায়ের হোসেন জানান, চনপাড়ায় ছুড়িকাঘাতে একজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।