নেতাকর্মীদের কঠোর বার্তা দিলেন যুবদল সম্পাদক

নেতাকর্মীদের কঠোর বার্তা দিলেন যুবদল সম্পাদক

সংগৃহীত

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে কঠোর হুঁশিয়ারি দিয়ে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, শৃঙ্খলাবিরোধী কাজে জড়িয়ে পড়লে এক বিন্দুও ছাড় দেওয়া হবে না। তিনি বলেন, দলের নাম ব্যবহার করে যারাই অপরাধ করবে তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় যশোরে ‘বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

যুবদল সভাপতি বলেন, ‘আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ আছে যদি দলের কেউ কোনো চাঁদাবাজি, নাশকতা ও অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত থাকেন তার দায়ভার দল নেবে না। অপরাধী যত বড়ই নেতা হোন না কেন তাকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে। এমন কোনো কাজ করা যাবে না যা জনগণের আস্থা নষ্ট করে বিএনপির ভাবমূর্তি নষ্ট হয়।’

নুরুল ইসলাম নয়ন বলেন, সত্যিকারের শহীদ জিয়ার সৈনিকরা কখনও দখলবাজি ও চাঁদাবাজি করে না। যারা এগুলো করে তাদের স্থান বিএনপিতে নেই। বিএনপি জনগণের দল, জনগণের ক্ষতি হয় এমন কিছুই বিএনপি করবে না এবং কাউকে প্রশ্রয় দেবে না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে যুবদল সাধারণ সম্পাদক বলেন, ১৫ বছর পর মানুষ গণতন্ত্রের স্বাদ পেয়েছে। বিএনপির এমন কোন নেতাকর্মী নেই যে অত্যাচারিত হয়নি। তারপরও কোনো সহিংসতার পথে যায়নি। বিএনপি সবসময়ই শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে। অগণিত জীবনের বিনিময়ে পাওয়া এ গণতন্ত্র ধ্বংস হতে দেয়া না। দেশে গণতন্ত্রের নামে যাতে অরাজকতা পরিস্থিতি সৃষ্টি না করে সেদিকে সবার দৃষ্টি রাখতে হবে।

যশোর জেলা যুবদল সভাপতি এম তমাল আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ দিপু, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রিন্স আহমেদ ইমরানসহ যশোর জেলা যুবদলের বিভিন্ন নেতৃবৃন্দ।