জন্মদিনে বাটি হাতে কীসের বার্তা দিলেন অক্ষয়?

জন্মদিনে বাটি হাতে কীসের বার্তা দিলেন অক্ষয়?

ছবি: সংগৃহীত

তিন বছর ধরে বক্স অফিসে রাজত্ব নেই অক্ষয় কুমারের। একসময় একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিলেও খিলাড়ির দিকে এখন কেউ ফিরেও তাকান না। এই খরা কাটাতে চান অক্ষয়। নিজের জন্মদিনে বাটি হাতে যেন সে বার্তাই দিলেন। 

আজ ৯ সেপ্টেম্বর অক্ষয়ের জন্মদিন। এদিন নিজের ইনস্টাগ্রামে একটি মোশন পোস্টার প্রকাশ করেছেন তিনি। সেখানে প্রথমেই দেখা যাচ্ছে, একটি কালো বিড়ালের লেজ। তারপর অক্ষয়ের আবির্ভাব, হাতে এক বাটি দুধ। সে দিকে জিভ বাড়িয়ে রেখেছেন তিনি। কিন্তু কালো বিড়ালটি ঠিক তার কাঁধের ওপর, নায়কের এমন লোভ মোটেও ভাল চোখে দেখছে না সে।

জন্মদিনে ভক্তদের উদ্ধেশে অক্ষয়ের বার্তা, “বছরের পর বছর আপনারা আমার জন্মদিনে যেভাবে ভালোবাসা জানিয়েছেন তার জন্য ধন্যবাদ। এ বছরের জন্মদিন উদ্‌যাপন করছি আসন্ন ছবি ‘ভূত বাংলা’-র প্রথম ঝলক ভাগ করে।’’

এরপর লিখেছেন, ‘প্রায় ১৪ বছর পর প্রিয়দর্শনের সঙ্গে আবার কাজ করার জন্য আমি যারপরনাই উৎসাহিত। দীর্ঘ অপেক্ষার শুরু হচ্ছে এই স্বপ্নের ছবি। আপনাদের সঙ্গে এই সফরের অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য আমার আর তর সইছে না। জাদু কেমন হয়, তা জানার জন্য সঙ্গে থাকুন।’

প্রিয়দর্শন যেন অক্ষয়ের ক্যারিয়ারের জন্য পরশ পাথর। কেননা তার নির্দেশনায় যতবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ব্যর্থ হননি। ‘খাট্টা-মিঠা’, ‘রংরেজ়’ ‘হাঙ্গামা ২’তারই উদাহরণ। অনেকের ধারণা ক্যারিয়ারে সুসময় ফিরিয়ে আনতেই প্রিয়দর্শনের দ্বারস্থ হয়েছেন অক্ষয়। 

জানা গেছে, ২০২৫ সালে মুক্তি পাবে ভৌতিক আবহের ছবি ‘ভূত বাংলা’। চলতি বছরের শেষের দিকে শুটিং শুরু করবেন প্রিয়দর্শন। সিনেমার সিংহভাগ শুটিং হবে কেরালা, শ্রীলঙ্কা এবং গুজরাতে। তবে আরকারা থাকছেন তা এখনও অজানা।