হাটহাজারীতে ছাদ থেকে পড়ে কলেজছাত্রীর মৃত্যু

হাটহাজারীতে ছাদ থেকে পড়ে কলেজছাত্রীর মৃত্যু

ছবিঃ সংগৃহীত।

হাটহাজারীতে বিয়ের মাত্র দুইদিন পূর্বে নিজ বাসার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হবার পাঁচ দিনের মাথায় পূজা চক্রবর্তী (১৮) নামের এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরের দিকে নিহতের পারিবারিক সূত্রে নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত পূজা চক্রবর্তী হাটহাজারী পৌরসভার মিরেরখীল এলাকার ৮নং ওয়ার্ডের ডাঃ জগদীশ চক্রবর্তী ও বিউটি চক্রবর্তী দম্পতির কন্যা।

জানা যায়, গত শুক্রবার ৬ সেপ্টেম্বর পৌরসভার হাটহাজারী কলেজের বিএমআই প্রথম বর্ষের শিক্ষার্থী পূজা চক্রবর্তীর শুভ বিবাহের দিন ধার্য্য ছিলো। ঘটনারদিন সন্ধ্যার দিকে নিজের বিয়ের অনুষ্ঠানে নাচ গানের আসরে অংশ নিতে কাজিনদের রিহার্সেল করাচ্ছিল পূজা। এক পর্যায়ে তার মোবাইলে রিং আসলে তা রিসিভ করে কথা বলতে বলতে ২য় তলার ছাদে যায় সে। ছাদে রিলিংয়ে বসে কথা বলার সময় অসাবধানতাবশত নিচে পড়ে গুরুতর আহত হলে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে আইসিইউতে পাঠিয়ে দেন।

সেখানে টানা পাঁচদিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে গতকাল সোমবার দিবাগত রাত ১ টা ৪৫ মিনিটের দিকে মৃত্যুর কাছে হার মেনে শেষ নিঃশ্বাস ত্যাগ করে পূজা।

এদিকে পূজার এমন মর্মান্তিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আহাজারিতে সেখানে এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে আজ রাতেই নিহত পূজা চক্রবর্তীর শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হবে।