নেত্রকোণার সাবেক পৌর মেয়র ঢাকা বিমানবন্দরে আটক

নেত্রকোণার সাবেক পৌর মেয়র ঢাকা বিমানবন্দরে আটক

ছবি: সংগৃহীত

দেশ ছেড়ে কলকাতা যাওয়ার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক হয়েছে নেত্রকোণা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খান। বুধবার সকালে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে। 

এদিন দুপুর ৩টায় এ তথ্য নিশ্চিত করেছেন নেত্রকোণার পুলিশ সুপার মো ফয়েজ আহমেদ।

পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোণা সদর পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান বুধবার সকাল ১০টায় ( পিপি নং A02016614) ইন্ডিগো এয়ারলাইন্সের ফ্লাইট নং 6E1108 যোগে কলকাতা যাওয়ার জন্য ইমিগ্রেশনে আসার পর নিরাপত্তা বাহিনী তার যাত্রা বাতিল করে।

নজরুল ইসলাম খান নেত্রকোণা পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি শহরের চকপাড়া এলাকার বাসিন্দা ও উকিলপাড়া এলাকায় বসবাস করতেন।

নজরুল ইসলাম খান নেত্রকোণা ২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য প্রয়াত আব্বাস আলী খানের ছেলে। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নেত্রকোণা পৌরসভায় তিনবার মেয়র নির্বাচিত হন। তার বাবা আব্বাস আলী খানও নেত্রকোণা পৌরসভার চেয়ারম্যান ছিলেন।

নেত্রকোণার পুলিশ সুপার ফয়েজ আহমেদ জানান, বুধবার সকালে কলকাতা যাওয়ার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা বাহিনী তাকে আটক করে। তাকে নেত্রকোণা আনা হচ্ছে। তার বিরুদ্ধে নেত্রকোণা মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা রয়েছে।