ডা. আশরাফ-উজ-জামানের মৃত্যুতে আদ্-দ্বীন পরিবারের শোক

ডা. আশরাফ-উজ-জামানের মৃত্যুতে আদ্-দ্বীন পরিবারের শোক

ফাইল ছবি

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আশরাফ-উজ-জামান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার দিবাগত রাত ৮:৩০ মিনিটির দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

অধ্যাপক ডা. মো. আশরাফ-উজ-জামানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন আদ্-দ্বীন পরিবার। আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন এবং আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের গভনিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডা. মুহাম্মদ আব্দুস সবুর পৃথক শোক বার্তায় শোক ও সমবেদনা জানান।

আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন জানান, অধ্যাপক ডা. আশরাফ-উজ-জামান একজন নিবেদিত প্রাণ চিকিৎসক ছিলেন। তার মৃত্যুতে আদ্-দ্বীন পরিবার গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। 

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের গভনিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডা. মুহাম্মদ আব্দুস সবুর বলেন, চিকিৎসক ও শিক্ষক হিসেবে ডা. আশরাফ ছিলেন ব্যতিক্রম। তিনি অত্যন্ত ভদ্র এবং সহজ সরল চরিত্রের অধিকারী ছিলেন। তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত।

অধ্যাপক ডা. আশরাফ-উজ-জামান ২০০৮ সালে সহকারী অধ্যাপক হিসেবে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে যোগদান করেন। ২০২২ সালের ২৯ জুন কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেন তিনি। এর আগে তিনি কলেজের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন।