রাজশাহীতে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৩

রাজশাহীতে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৩

প্রতীকী ছবি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিনজন কে আটক করেছে পুলিশ।  শনিবার রাতে তাদেকে আটক করা হয়।এ ঘটনায় রবিবার সকালে ওই তরুণী গোদাগাড়ী থানায় একটি মামলা করেন।

অভিযুক্তরা হলো- পবা উপজেলার দামকুড়া থানার বিনদারামপুর গ্রামের মোকসেদ আলীর ছেলে মো. শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) ও মৃত আবু জাকিরের ছেলে বাবু (৪৫)।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, তানোর উপজেলার বাসিন্দা ওই তরুণী রাজশাহী মহানগরীর একটি এলাকায় ভাড়া থাকেন। সে কারণে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করেন।

ওসি জানান, রাজশাহী শহর থেকে ফুসলিয়ে পূর্বপরিচিত স্বামী পরিত্যক্তা ওই তরুণীকে (২২) গোদাগাড়ীতে নিয়ে এসে আমবাগানে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে আটকদের বিরুদ্ধে। ওই তরুণীর মৌখিক অভিযোগের ভিত্তিতে দামকুড়া থানা ও গোদাগাড়ী মডেল থানাসহ তিন থানা মিলে যৌথ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে তিনজনকেই গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ওই তরুণী মামলা করেছেন।ইউএনবি