আদ্-দ্বীন হাসপাতালে মরহুম শেখ মোমিন উদ্দীন স্মরণে নতুন ক্যাফেটিরিয়া উদ্বোধন

আদ্-দ্বীন হাসপাতালে মরহুম শেখ মোমিন উদ্দীন স্মরণে নতুন ক্যাফেটিরিয়া উদ্বোধন

ফিতা কেটে উদ্বোধন করা হচ্ছে আদ্-দ্বীনের মায়েরছোঁয়া ক্যাফেটিরিয়া-০২

আদ্-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত রাজধানী মগবাজার অবস্থিত আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে বিশিষ্ট শিল্পপতি আকিজ গ্রুপের চেয়ারম্যান মরহুম শেখ মোমিন উদ্দীনের স্মরণে মোমিন ভবনে মায়ের ছোঁয়া ক্যাফেটিরিয়া ০২ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১২টায় হাসপাতালের দ্বিতীয় তলায় এ ক্যাফেটিরিয়া উদ্বোধন করেন মরহুম শেখ মোমিন উদ্দীনের ছেলে শেখ নাফিস উদ্দিন ফাহিম ও কন্যা তাসনুভা রুবাইয়াত প্রিয়তী।

এসময় উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দীন, আদ্-দ্বীন হাসপাতালসমূহের মহাপরিচালক প্রফেসর ডা. নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন হাসপাতালে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ডা. শেখ মহিউদ্দীন বলেন, আমার ভাই অত্যন্ত সদালাপী, ধর্মপরায়ন নানামুখী সৎ গুণের অধিকারী ছিল। তার রুহের মাগফিরাত কামনায় আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা। 

প্রফেসর ডা. নাহিদ ইয়াসমিন বলেন, মরহুম শেখ মোমিন উদ্দীন ছিলেন আদ্-দ্বীনের হিতাকাঙ্খী। তাকে স্মরণ করে মোমিন ভবন নামে একটি ভবনের নাম করণ করা হয়েছে। সেই ভবনেই মায়েরছোঁয়া ক্যাফেটিরিয়া -২ উদ্বোধন করা হল। তিনি বিদ্যমান করোনা পরিস্থিতিতে সকলকে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন। 
 
মরহুম শেখ মোমিন উদ্দীনের ছেলে শেখ নাফিস উদ্দিন ফাহিম বলেন, আমার বাবাকে স্মরণ করে আদ্-দ্বীন হাসপাতালে একটি ভবন ও সেখানে স্বাচ্ছন্দ পরিবেশে খাবার জন্য মায়েরছোঁয়া ক্যাফেটিরিয়া তৈরী করায় আমরা আদ্-দ্বীন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ। 
মরহুম শেখ মোমিন উদ্দীনের কন্যা তাসনুভা রুবাইয়াত প্রিয়তী বলেন, আজ বাবা বেচে থাকলে কত খুশি হত। আমরাও অনেক খুশি হতাম। তিনি তার বাবার রুহের মাগফিরতাম কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন। 

অনুষ্ঠান শেষে মরহুম শেখ মোমিন উদ্দীনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করেন আদ্-দ্বীন হাসপাতাল জামে মসজিদের খতিব মুফতি আমির হামজা।