পাবনায় বিদ্যুৎস্পৃষ্টে দুই ইলেকট্রিশিয়ানের মৃত্যু

পাবনায় বিদ্যুৎস্পৃষ্টে দুই ইলেকট্রিশিয়ানের মৃত্যু

পাবনায় বিদ্যুৎস্পৃষ্টে দুই ইলেকট্রিশিয়ানের মৃত্যু

পাবনায় বিদ্যুতের লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। তাদের একজনের নাম বাচ্চু মিয়া (৩০) ও শাকিল (৩২)।

বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে ১২টার মধ্যে পাবনা শহরের দিলালপুর ও ঈশ্বরদী ইপিজেডে পৃথক এই দর্ঘটনা ঘটে।

নিহত লাইনম্যান বাচ্চু মিয়া সদর উপজেলার গাছপাড়া মহল্লার এসকেন্দার মোল্লার ছেলে। তিনি নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি ( নেসকো) লিমিটেডের পাবনা ইউনিটে লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন। আর শাকিল ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের চরগরগড়ি গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

স্থানীয় বাসিন্দা মিজানুর রহমান খান জানান, শহরে পৌর এলাকার দিলালপুর মহল্লার ইউনিভার্সাল ফুডের অফিসের সামনে বাচ্চু বিদ্যুতের খুঁটিতে কাজ করছিলেন। এ সময় অসাবধানতাবসত তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি ৭ বছর ধরে নেসকোতে লাইনম্যানের কাজ করতেন।

অপরদিকে ঈশ্বরদী ইপিজেডের সংরক্ষিত রুমে ইলেকট্রিসিটির কাজ করতে গিয়ে শাকিল বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হন।  তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।