একটি কুচক্রী মহল সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা চালাচ্ছে

একটি কুচক্রী মহল সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা চালাচ্ছে

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, একটি কুচক্রী মহল আমাদের এই দেশের চিরায়ত সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে। আবহমানকাল ধরেই আমাদের এই দেশের লোকজন এক সঙ্গে শান্তিতে বসবাস করে আসছে। কিন্তু তারা এটা চায় না তাই অশান্তি সৃষ্টি করছে।

শুক্রবার বেলা ১১টার দিকে নেত্রকোনা স্টেশনের যাত্রীদের সুবিধার জন্য প্লাটফর্ম উঁচুকরণ, স্টেশন ভবন আধুনিকায়ন, এক্সেস কন্ট্রোল এবং প্লাটফর্ম শেড নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, যারা এই সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা চালাচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে সরকার। কুমিল্লায় দুর্গাপূজা মণ্ডপে যে অনভিপ্রেত ঘটনা ঘটানো হয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইতিমধ্যে কঠোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, যে দেশে রেলপথ যতো উন্নত সেই দেশ ততো উন্নত। মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের ৫৬টি রেলস্টেশনের উন্নত করার কাজ চলমান রয়েছে। এর মধ্যে পূর্ব অঞ্চলের ২৭টি স্টেশনের কাজ হচ্ছে। নেত্রকোনার মোহনগঞ্জ-ময়মনসিংহ রেলপথটি ব্রডগেজে উন্নীত করা হবে।

বাংলাদেশ রেলওয়ের (পূর্ব) মহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের বক্তব্য রাখেন, নেত্রকোনা-২ আসনের সংসদ সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান, জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী প্রমূখ।