পাবনায় নির্বাচনী সংঘর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নিহত, গুলিবিদ্ধ ১২

পাবনায় নির্বাচনী সংঘর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নিহত, গুলিবিদ্ধ ১২

পাবনায় নির্বাচনী সংঘর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নিহত, গুলিবিদ্ধ ১২

পাবনা সদর উপজেলা ভাঁড়ারা ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন আলী (৩৫) নামের একজন গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। সংঘর্ষে ১২ জন গুলিবিদ্দসহ ২৫জন গুরুতর আহত হয়েছেন। শনিবার সকাল ৯টার সময় উপজেলার ভাঁড়ারার কোলাদি চারা বটতলায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াছিন আলী সদর উপজেলার ভাঁড়ারা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে ও স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদের চাচাতো ভাই এবং তিনি নিজেও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন।আহতদের মধ্যে ৯ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ৬জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাবনা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাঁড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণা নিয়ে স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহামুদ খানের সমর্থক ও নৌকা প্রতিকের আবু সাঈদ খানের সমর্থকদের মধ্যে পোস্টার লাগানো নিয়ে কথা কাটাকাটির এক পযায়ে দুই গ্রুপের মধ্যে গুলাগুলি শুরু হয়। এসময় উভয় পক্ষের ১২ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হন। আশংকাজনক অবস্থায় ইয়াছিনকে পাবনা থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।  গেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নির্বাচন নিয়ে সহিংসতায় আহত ইয়াছিন নামের একজন রাজশাহী নেয়ার পথে একজন মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। এখন পযন্ত কেও অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।