পাবনায় তিন মদ্যপ বন্ধুর মৃত্যু : আরো ২ জন মৃত্যুমুখে

পাবনায় তিন মদ্যপ বন্ধুর মৃত্যু : আরো ২ জন মৃত্যুমুখে

পাবনায় তিন মদ্যপ বন্ধুর মৃত্যু : আরো ২ জন মৃত্যুমুখে

মদপানের দু’দিন পর অসুস্থ হয়ে পড়ায় পাবনায় ৩ বন্ধু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আরো ২ বন্ধু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

পাবনা পৌর এলাকার চক ছাতিয়ানী মহল্লার কলাবাগান মাঠে  গোপনে বিষাক্ত মদপানে ওই তিন ৩ বন্ধুর মৃত্যু হয়। তাদের দু’সঙ্গী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। 

শনিবার পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন-পাবনা শহরের পৌর এলাকার চক ছাতিয়ানি মহল্লার মৃত আব্দুল কাদের খানের ছেলে রবিউল ইসলাম রোমন (৩৫), আব্দুল মুহিতের ছেলে জনি (৩০) ও রবিউল ইসলাম মুকাইয়ের ছেলে রুবেল (৩৫)। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে আব্দুস সালামের ছেলে সবুজ এবং মৃত আলমের ছেলে রতন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে পাঁচ বন্ধু মিলে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে ছাতিয়ানী কলাবাগান মাঠপাড়ায় পান করে। শুক্রবার সকালে তারা নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানে জনি মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় রোমন ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে  নেয়ার পথে মারা যায়।

আশঙ্কাজনক অবস্থায় সবুজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও রতন পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মাসুদ আলম তিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,‘ প্রাথমিকভাবে জানা গেছে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে কলাবাগান মাঠে পাঁচ বন্ধু মদ পান করে।  এতে সবাই অসুস্থ হয়ে পড়লে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজন মারা যায়। আহত দু’জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি তদন্তের পর সুনির্দিষ্ট কারণ জানা যাবে বলেও তিনি জানান।’

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান,‘ তিন বন্ধুর মৃত্যুর ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে দু’টি অপমৃত্যুর মামলা করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’