হৃদয়ের গান ‘ভালোবাসা কী’

হৃদয়ের গান ‘ভালোবাসা কী’

শিল্পী-সংগীত পরিচালক হৃদয় খান

‘ভালোবাসা কী’ শিরোনামে বছরের শেষদিন অর্থাৎ ৩১শে ডিসেম্বর নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক হৃদয় খান। গানটির কথা লিখেছেন অভিনেত্রী ও লেখক শানারেই দেবী শানু।

গত ৫ই নভেম্বর শানুর কথায় প্রথম গান ‘শূন্য হৃদয়’ প্রকাশ করেন হৃদয়। সেই গানটির জন্য ভালো সাড়াও পান। তারই ধারাবাহিকতায় আবারো দুজন এক হয়ে গানটি বাঁধলেন। 

নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত এক ভিডিও বার্তায় নতুন গানের খবরটি জানান হৃদয়। ভিডিওতে গানটির গীতিকার শানুও হাজির হন। গানটি নিয়ে হৃদয় খান বলেন, এটা পুরোপুরি রোমান্টিক একটি গান।

ভালোবাসা এবং ভালো অনুভূতির কথা ফুটে উঠেছে গানটিতে। ভালোবাসার কথা কল্পনা করেই আমি সুরটি করি। তারপর শানুকে ফোন করে জানাই। বলি, এবার থার্টিফার্স্টে গানটি প্রকাশ করলে কেমন হয়? সে তখন দুইদিন ফ্রি ছিল। এ সময়টায় গানটি লিখে দেয়। আমি বলবো দারুণ একটি গান হয়েছে। আশাকরি শ্রোতাদের ভালো লাগবে।

শানু বলেন, আমি খুবই সম্মানিত যে আবারো হৃদয় খানের জন্য গান লিখতে পেরেছি। এর আগে আমি তার জন্য ‘শূন্য হৃদয়’ গানটি লিখেছি। যা ছিল কবিতার মতো। তবে ‘ভালোবাসা কী’ খুব সহজ-সরল-সাবলীল ভাষায় করা হয়েছে। নতুন বছরে শ্রোতাদের জন্য এটা আমাদের বিশেষ উপহার।