বিএনপি কুমিল্লা সিটি নির্বাচন নিয়ে মিথ্যার করছে :হানিফ

বিএনপি কুমিল্লা সিটি নির্বাচন নিয়ে  মিথ্যার করছে :হানিফ

ছবি- নিউজজোন বিডি

কুষ্টিয়া প্রতিনিধি:  আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে এখন পর্যন্ত কোন অনিয়মের অভিযোগ আসে নাই । কুমিল্লা মহানগর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আকম বাহাউদ্দিন বাহার  তার নিজ বাড়ীতে অবস্থান করছেন। একজন সংসদ সদস্য  তার এলাকায় যেতে পারেন বাড়ীতে থাকতে পারেন। তিনি স্থানীয় নির্বাচনে প্রচারনায় অংশ নিচ্ছেন কিনা সেটাই হচ্ছে মুল ফ্যাক্টর। যদি কোন সংসদ সদস্য স্থানীয় নির্বাচনের প্রচারনায় অংশ না নিয়ে থাকেন সে ক্ষেত্রে তো নির্বাচনে আচরন বিধি লংঘনের অভিযোগ উত্থাপিত হতে পারে না।

হানিফ আরো বলেন, আমরা যতটুকো দেখেছি, শুনেছি তিনি কুমিল্লা সিটি নির্বাচনের প্রচারনায় অংশ গ্রহন করেন নাই। তিনি তার বাড়ীতে অবস্থান করছেন। মানুষ তার নিজস্ব বাড়ীতে থাকবে এটা তো অস্বাভাবিক কিছু নয়।  এটা নিয়ে কাউকে পদত্যাগ করতে হবে, কাউকে বহিস্কার করতে হবে এটা যৌক্তিক নয়। হানিফ বলেন, আসলে বিএনপির সামনে  এ সময় সরকারের বিরুদ্ধে কথা বলা, নির্বাচন কমিশনের বিরুদ্ধে কথা বলার তেমন কোন কিছু নেই। কোন কিছু না থাকার কারনে এরা  এগুলো নিয়ে ইস্যু খুজে বেড়াচ্ছে। কোন একটা ঘটনাকে মিথ্যার প্রলেপ দিয়ে জনগনের কাছে বিভ্রান্ত করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চাই।

আজ মঙ্গলবার  বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমির হলরুমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহযোগিতায় জেলা প্রশাসনে আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমম্বিত কর্মপরিকল্পনা প্রণয়েনের কর্মশালায় যোগদানের পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যের মধ্যে কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পুলিশ সুপার খাইরুল আলম সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং জেলা-উপজেলা পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।