ইবির সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চে নতুন নেতৃত্ব

ইবির সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চে নতুন নেতৃত্ব

ইবির সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চে নতুন নেতৃত্ব

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর ঐক্যবদ্ধ প্লাটফর্ম ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ)-এর নতুন নেতৃত্ব মনোনীত হয়েছে। এতে সাংস্কৃতিক সংগঠন আবৃত্তি আবৃত্তি’র সভাপতি নুরুল্লাহ মেহেদী আহ্বায়ক ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন তারুণ্য’র সভাপতি আশিফা ইসরাত জুঁই সদস্য সচিব মনোনীত হয়েছেন।

শুক্রবার রাতে এক ভার্চুয়াল সভায় নতুন নেতৃত্বের নিকট আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন সংগঠনটির সদ্য সাবেক আহ্বায়ক ও ইবি রোটার‍্যাক্ট ক্লাবের সদ্য সাবেক সভাপতি আখতার হোসেন আজাদ। 

তিনি জানান, ঐক্যমঞ্চের অধীন ৩১টি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। নেতৃত্ব মনোনয়নের ক্ষেত্রে সদস্য সংগঠনগুলোর প্রতিষ্ঠাকালীন জ্যেষ্ঠতার ভিত্তিতে আহ্বায়ক ও সদস্য-সচিব নির্বাচন করা হয়। গঠিত কমিটি ছয় মাস দায়িত্ব পালন করবে।

দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক নুরুল্লাহ মেহেদী বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যদের একটি সংগঠনের আওতায় এনে শিক্ষার্থীদের ও সাংস্কৃতিক সদস্যদের যৌক্তিক দাবি তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য। এই লক্ষ্যে এগিয়ে যেতে সকলের ঐকান্তিক সহযোগিতা কামনা করছি। পরস্পরের সহোযোগিতায় যে উদ্দেশ্যে ঐক্যমঞ্চের প্রতিষ্ঠা হয়েছে তা যেন বাস্তবায়ন করতে পারি।