ঈদুল আযহার ছুটি শেষে সোমবার খুলছে পাবিপ্রবি

ঈদুল আযহার ছুটি শেষে সোমবার খুলছে পাবিপ্রবি

ছবি- নিউজজোন বিডি

পাবিপ্রবি প্রতিনিধিঃপবিত্র ঈদুল আযহার ছুটি শেষে সোমবার (১৮ জুলাই) থেকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ক্লাস ও পরীক্ষা কার্যক্রম শুরু হচ্ছে।এর আগে শনিবার (১৬ জুলাই) বিশ্ববিদ্যালয়টির আবাসিক হল গুলো খুলে দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম নিউজ জোন বিডিকে  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম ১২ দিন বন্ধ ছিল। ১৭ জুলাই ছুটি শেষ হচ্ছে। ১৮ জুলাই থেকে একাডেমিক কার্যক্রম চালু হবে।

একাডেমিক কার্যক্রম সোমবার থেকে শুরু হওয়ার কথা থাকলেও গত শনিবার থেকে বিশ্ববিদ্যালয়ের দপ্তরগুলো এবং দুইটি আবাসিক হল চালু হয়েছে। এই দিনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপচার্যসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের অফিসে আসতে দেখা গেছে।

আবাসিক হল চালুর বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধক্ষ্য মো. ওমর ফারুক নিউজ জোন বিডিকে  জানান, ১৬ তারিখ (শনিবার) থেকে আমরা শিক্ষার্থীদের জন্য হল খুলে দিয়েছি। হলের শিক্ষার্থীরা এক এক করে আসতে শুরু করেছে। তবে কিছু শিক্ষার্থীর পরীক্ষা থাকার কারণে হল খোলার দুই একদিন আগেই ক্যাম্পাসে এসেছে। তাদের আবেদনের প্রেক্ষিতে আমরা তাদেরকে হলে থাকার অনুমতি দিয়েছি।

উল্লেখ,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গত ৬ জুলাই (বুধবার) থেকে  ১৭ জুলাই (রবিবার)  ১২ দিনে জন্য পবিত্র ঈদুল আযহার ছুটি শুরু হয়।